খুলনায় এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
97

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : ‘সময়ের সাথে আগামীর পথে’ এই ম্লোগান নিয়ে নিয়ে হাঁটি হাঁটি পা পা করে বিশ বছর পেরিয়ে ২১বছরে পদার্পন করেছে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভি।

৪ জুলাই মঙ্গলবার সকালে খুলনা প্রেসক্লাবের শহীদ হুমায়ুন কবীর বালু মিলনায়তনে কেক কেটে খুলনায় প্রতিষ্টা বার্ষিকী উদ্ধোধন করেন নব নির্বাচিত সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

এনটিভির দর্শক ফোরাম খুলনা আহবায়ক হুমায়ুন কবীর বাবুলের সঞ্চালনায় এনটিভি খুলনা বিভাগীয় প্রধান মুহাম্মদ আবু তৈয়ব এই অনুষ্টানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন খুলনা প্রেস ক্লাব সভাপতি এস এম নজরুল ইসলাম, স্বাধীনতা সাংবাদিক ফোরাম আহবায়ক মকবুল হোসেন মিন্টু, খুলনা সাংবাদিক ইউনিয়ন সভাপতি ফারুক আহমেদ, খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক হাসান আহমেদ মোল্লা, বাংলাদেশ ফ্রোজেন ফুড এক্সপোটার্স এসোসিয়েশন খুলনার ভাইস প্রেসিডেন্ট শেখ আব্দুল বাকি,জাতীয় পার্টির জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু, খুলনা মহানগর বিএনপি সাবেক যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম সহ প্রমুখ বক্তব্য রাখেন।

সিটি মেয়র তার শুভেচ্ছা বক্তব্যে এনটিভির সকল কলাকুশলীদের আন্তরিক শুভেচ্ছা জানান। মেয়র বলেন, এনটিভি জনপ্রিয়তা ধরে রেখেছে বস্তুনিষ্ট সাংবাদিকতার মাধ্যমে। তিনি এনটিভির অগ্রযাত্রা কামনা করেন ।

এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং অতিথিদের অাপ্যায়ন করা হয়। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন, পেশাজীবী সংগঠন এবং ব্যক্তিগত ভাবে অনেকেই এনটিভিকে ফুলেল শুভেচ্ছা জানান।