উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরো একবার শেখ হাসিনাকে দরকার: রবিউল আলম বুদু

0
210

মামুনুর রহমান,পাবনা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আগামী পাঁঁচ বছরের জন্য আর একবার প্রধানমন্ত্রী হিসেবে দরকার বলে মন্তব্য করেছেন, বাংলাদেশ বার কাউন্সিল অর্থ কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট রবিউল আলম বুদু।

গতকাল রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আয়োজিত ‘‘উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আগামির বাংলাদেশ’’ বিষয়ক মত বিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় সাংগঠনিক সচীব ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে বক্তব্য দেন, সহ-সভাপতি এ্যাডভোকেট হেদায়েত-উল হক, বিপুল জোয়ার্দার,প্রভাষক নজরুল ইসলাম মুকুল, সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান, বাপ্পি রায়হান, সাপ্তাহিক নয়া আন্দোলনের ভারপ্রাপ্ত সম্পাদক ডাক্তার মাসুম হাসান, জিএম দোলন।

এসময় ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আসাদুর রহমান বীরু, সাবেক ভিপি ফিরোজুল ইসলাম জুয়েল, চিনিমিল শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শাহিন ইসলাম ও জেলা যুবলীগ নেতা আব্দুল্লা আল মামুরসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ এবং প্রেসক্লাবের পক্ষ থেকে৷বই ও অন্যান্য উপহার প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন, শিল্পী তৌশি।