ট্যুরিজম

লক্ষ্মীপুরের রামগতিতে শফিউল বারী বাবুর ২য় জানাযা ও দাফন সম্পন্ন


শাহাদাত হোসেন সুমন, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগতিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবুর দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার  সন্ধ্যায় লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আবদুল হাদী কলেজ মাঠে ২য় জানাজা শেষে চর আলগী এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার জানাজায় দলীয় নেতাকর্মী ছাড়াও হাজার হাজার মানুষ অংশগ্রহন করেন। এর আগে সকাল সোয়া ১০টায় ঢাকা নয়াপল্টনের বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ১ম জানাজা হয়েছে।

মঙ্গলবার ভোর ৪টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে রামগতি-কমলনগরে শোকের ছায়া নেমে আসে। তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি’র) সভাপতি সাবেক মন্ত্রী আ স ম আবদুর রব, স্থানীয় সংসদ সদস্য বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, সাবেক সংসদ সদস্য বিএনপি’র কেন্দ্রীয় নেতা এবিএম আশরাফ উদদিন নিজান, সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ফরিদুন্নাহার লাইলী, সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন, রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, কমলনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, আওয়ামীলীগ নেতা, আবদুজ জাহের সাজু, কমলনগর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, ইসলামী যুব আন্দোলনের কমলনগর উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মুহা: শাহজাহান সিরাজী, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ রিয়াজ উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের নেতা শাহীন, জহির, সেলিম, সোহাগ, ছাত্র নেতা নিয়াজ মাহমুদসহ নেতাকর্মীরা।

উল্লেখ্য বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবুল ক্যান্সারে ভুগছিলেন। এছাড়া বেশ কিছুদিন ধরে ফুসফুসের সংক্রমণে ভুগছিলেন তিনি। তার বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগ থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন।


Related Articles