নির্বাচন কমিশনকে মৃত কমিশন আখ্যা দিয়ে রামগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

0
162

পারভেজ হোসাইন, রামগঞ্জ: নির্বাচন কমিশনকে মৃত কমিশন আখ্যা দিয়ে ও বরিশালে হাতপাখার প্রার্থী মুফতি ফয়জুল করিমের উপর হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরের রামগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শুক্রবার, (১৬ জুন) কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জুমার নামাজের পর সোনাপুর বড় মিয়া সাহেব জামে মসজিদ থেকে শুরু করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রামগঞ্জ পুলিশ বক্সের সামনে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা মোঃ হোসাইন সভাপতিত্বে ও সেক্রেটারি ডা: আব্দুর রহিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা সহ-সভাপতি মোঃ মামুনুর রশিদ, ইসলামী ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি মঞ্জুরুল ইসলাম সহ এসময় উপস্থিত ছিলেন, মুজাহিদ কমিটির ছদর আলহাজ্ব রেজাউল করিম সেলিম আটিয়া, ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা জয়েন্ট সেক্রেটারি মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান, পৌর সভাপতি ইকবাল হোসেন, সহ হাজী মো: মহসিন, সাবেক শ্রমিক নেতা ক্বারী আব্দুর রব, বর্তমান উপজেলা সভাপতি আনোয়ার জমাদ্দার সহ ইসলামী আন্দোলন,যুব আন্দোলন, ইসলামী ছাত্র আন্দোলন, শ্রমিক আন্দোলন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময়ে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, বরিশালে হাত পাখার প্রার্থীর উপর হামলা করে সরকার হীনমন্যতার পরিচয় দিয়েছে। এদিকে নির্বাচন কমিশনের আক্কেল হীন বক্তব্যের তীব্র নিন্দা জানান নেতারা। এ সময় তারা নির্বাচন কমিশনকে মৃত কমিশন আখ্যা দিয়ে বিক্ষোভ মিছিলে স্লোগান দেন। আগামীতে এই সরকারের আমলে সুষ্ঠ নির্বাচন আশা করে না ইসলামী আন্দোলন। এছাড়াও জাতীয় নির্বাচনে জাতীয় সরকার ছাড়া নির্বাচনে যাবে না বলেও ঘোষণা দেন ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ।