কুষ্টিয়ার দৌলতপুরে দুপক্ষের সংঘর্ষে দুইজন নিহত

0
161

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে জমিতে গরুতে ফসল খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, বজলু মালিথা (৪২) ও ভ্যালস মালিথা (৪৩) নামে দুই কৃষক নিহত হয়েছেন। বুধবার ১৪ জুন বিকেল ৫টার দিকে দৌলতপুরের মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া এলাকায় দুই পক্ষের সংঘর্ষ হয়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার বিষয়টি দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে ওই এলাকার সরদার গ্রুপের ফরিদ খশরুর গরু নিহত বজলু মালিথার জমির পাট খেয়ে ফেলে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়। একপর্যায়ে সরদার গ্রুপের উজ্জ্বল সর্দারের নেতৃত্বে অসংখ্য লোকজন মালিথা গ্রুপের লোকজনদের ওপর গুলি চালায় এবং কুপিয়ে ও এলোপাথাড়ি মারধর করে। এতে ভেলশ মালিথা ও বজলু মালিথার মৃত্যু হয়। এ সময় অন্তত ১৫ জন গুরুতর আহত হন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানা পুলিশের ওসি মজিবর রহমান বলেন, গরুতে পাটখেত নষ্ট করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া অন্তত ১৫ জন আহত হয়েছেন। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।