ফুলবাড়ীতে মাইটিভির উদ্দোগে গাছের চারা রোপণ ও বিতরণ

0
173

পরিবেশ ভারসাম্য রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক দিনাজপুরের ফুলবাড়িতে মাই টিভির ফুলবাড়ী প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টুর উদ্যোগে গাছের চারা রোপন ও বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ৯ টায় বেতদিঘী ইউনিয়নের শিদ্দিশী আবাসন প্রকল্পে এই গাছের চারা বিতরণ ও রোপন করা হয়। উক্ত অনুষ্ঠানে মাইটি ফুলবাড়ী প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আজম মন্ডল রানা, মধ্যপাড়া রেঞ্জ কর্মকর্তা উজ্জ্বল হোসেন, ফুলবাড়ী বিট কর্মকর্তা আব্দুল হাই, ফুলবাড়ী থানা সাংগঠনিক সম্পাদক আল আমিন বিন আমজাদ, ছাত্রলীগ নেতা শাকিল আহমেদ, মাদিলা হাটের বিশিষ্ট ব্যবসায়ী নাদির হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আবাসন প্রকল্পে থাকা অসহায় মানুষদের মাঝে এই গাছের চারা বিতরণ করা হয় এবং আবাসন প্রকল্পের বিভিন্ন স্থানে গাছের চারা রোপন করা হয়। গাছের চারা রোপণ বিষয়ে ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল বলেন পরিবেশ ভারসাম্য রক্ষায় গাছ রোপণ খুব মহতি একটি কাজ, আসুন সবাই মিলে গাছ লাগাই পরিবেশ বাচাই, এসময় তিনি মাইটি ফুলবাড়ী প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টুর ভূসয়ী প্রসংশাও করেন। এ সময় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।