ফরিদপুরে রাস্তা সংস্কারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

0
108

নাজমুল হাসান নিরব, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন করেছে গাজীরটেক ইউনিয়নের ২ নং ওয়ার্ডের জয়দেব সরকারের ডাঙ্গী গ্রামের বাসিন্দারা।

সোমবার (১২জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে ওই গ্রামের এলাকাবাসীরা নতুন দোকান নামক এলাকায় এই মানব বন্ধন করে। নতুন ডাঙ্গী যুব সংঘের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

জেলা যুবলীগের সাবেক সদস্য রাকিবুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন গাজীরটেক ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য কুদ্দুস আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক যুবায়ের হোসেন, আলী প্রামানিক, মোসলেম মোল্যা, সেলিম হোসেন, বাচ্চু বেপারী, প্রমূখ।

বক্তারা উক্ত গ্রামের দেড় কিলোমিটার বেড়ীবাধ ও নতুন দোকান হতে পদ্মার পাড় পর্যন্ত ৭৫০ মিটার রাস্তা বর্ষা মৌসুমে চলাচলের অনুপযোগী দাবী করেন। তারা বর্ষা মৌসুম আসার পূর্বেই রাস্তা দুটি সংস্কারের দাবী করেন। এ বিষয়ে তারা চরভদ্রাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান, গাজীরটেক ইউপি চেয়ারম্যান ও সংশ্লিস্ট ওয়ার্ড মেম্বারের দৃষ্টি আকর্ষন করেন।

এ বিষয়ে চরভদ্রাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার বলেন উল্লেখিত রাস্তার বিষয়ে অনেক পূর্বেই প্রস্তাব পাঠানো হয়েছে এবং দ্রæতই রাস্তার কাজ শুরু হবে। যারা মানববন্ধন করেছে তারা সঠিক তথ্য না জেনেই এ কাজটি করেছে। আমাদের কাছে আসলে বা পূর্বে যোগাযোগ করলে জানতে পারতো মানববন্ধন করার অনেক পূর্বেই তাদের দাবী পূরন হয়ে গেছে।