চাঁপাইনবাবগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

0
204

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট পল্লী বিদ্যুৎ এলাকা থেকে অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক একজন আসামীকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছালামপুর গ্রামের মোঃ গাজলুর রহমান ও মোছাঃ লাইলী বেগমের ছেলে মোঃ আব্দুর রহিম (৩৮)।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১০ জুন ২০২৩ ইং তারিখ রাত সাড়ে ৮টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট পল্লী বিদ্যুৎ এলাকা হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃতে একটি বিশেষে অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মামলা নং-২১, তারিখ ২৯/০৪/২০২০, প্রসেস নং ০৭/২৩, তারিখ ০৩/০৬/২০২৩, স্মারক নং ২৫৪৬, তারিখ ১৩/০৪/২০২৩ মোতাবেক অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিনের পলাতক আসামী মোঃ আব্দুর রহিম (৩৮), পিতা-মোঃ গাজলুর রহমান, মাতা-মোছাঃ লাইলী বেগম, সাং-ছালামপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী অস্ত্র মামলায় যাবজ্জীবন দন্ডে দন্ডিত হয়ে দীর্ঘদিন যাবত উল্লেখিত এলাকায় লুকিয়ে থাকা সংক্রান্ত গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে আটক করা হয়। উল্লেখ্য যে, বর্নিত আসামী ২৭-০৩-২০২০ ইং তারিখে র‍্যাব-৫, রাজশাহী এর দায়ের করা একটি অস্ত্র মামলার আসামী।

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।