শ্রীনগরে সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতার স্মরণে শোক সভা

0
91

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সদ্য প্রয়াত মো. আসলাম দেওয়ান লেবেনের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল হয়েছে। শুক্রবার বাদ আছর কুকুটিয়া বাজার আওয়ামী লীগের কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টুর স ালনায় অনুষ্ঠিত শোক সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবীর, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি হাজী মো. তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ সেলিম আহমেদ ভূঁইয়া, নব উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত যুগ্ন-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, সাবেক সদস্য মিনহাজ উদ্দিন মিনহাজ, আওয়ামী লীগ নেতা ও সুখেন ফাউন্ডেশনের চেয়ারম্যান স্বপন কুমার মোদক, জেলা যুবলীগের সহ-সভাপতি স্বপন রায়, কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল ছালাম সেন্টু মুক্তার, শাহজাহান চিস্তি, আওয়ামী লীগ নেতা হাজী নজরুল ইসলাম বাবুল শেখ, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল হালিম, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজ্জ্বল, সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল মঈম কমল, শ্রীনগর সরকারি কলেজ শাথা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম লিমন, প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইব্রাহিম হোসেন রাতুল, যুবলীগ নেতা মহাসিন মোল্লা, আবু কালাম, রফিকুল ইসমলাম মোল্লা, আকাশ আহমেদ সুমন, জুবায়ের আল বাকী হিলারী, শরীফুল ইসলাম সাজুসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ। শোকসভা শেষে মরহুম আসলাম দেওয়ান লেবেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ও সকালের মাঝে তোবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত ১ জুন ২০২৩ খ্রীঃ আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মো. আসলাম দেওয়ান লেবেন হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন। সদ্য প্রয়াত আসলাম দেওয়ান লেবেন কুকুটিয়া ইউনিয়নের পশ্চিম মুন্সীয়া গ্রামের মরহুম আবুল দেওয়ানের পুত্র।