বিরামপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের যোগদান

0
92

এস এ মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের বিরামপুর উপজেলার ইউএনও (নির্বাহী অফিসার) এর বদলি জনিত বিদায় ও নবাগত ইউএনও (নির্বাহী অফিসার) এর যোগদান সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবারে (৮ জুন) সন্ধ্যায় বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পদে নুজহাত তাসনীম আওন উপজেলা নির্বাহী কার্যালয়ে এসে যোগদান করেন এবং বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার দায়িত্ব হস্তান্তর করেন ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) মুরাদ হোসেন, বিরামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু এবং উপজেলার বীরমুক্তিযোদ্ধাগন সহ অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। নবাগত উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন কে ফুলের স্বাগতম (সংবর্ধনা) প্রদান এবং শুভেচ্ছা বিনিময় করেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার কে সবার সাথে পরিচয় করিয়ে দেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন যাতে তার নতুন কর্মস্থলে সঠিকভাবে দ্বায়িত্ব পালন করতে পারেন।

এদিকে বিরামপুর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন উপজেলার সার্বিক কার্যক্রম এগিয়ে নিতে ও দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।