শ্রীনগরে ট্রান্সফরমার চুরির সময় বৈদ্যুতিক শকে আহত চোর আটক

0
198

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে বৈদ্যুতিক শকে আহত এক ট্রান্সফরমার চোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গত মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার আটপাড়া ইউনিয়নের নন্দীপাড়া এলাকা থেকে রাসেল শিকদার (২৩) নামে ওই চোরকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকায় বিদ্যুৎ না থাকার সুযোগে রাসেল শিকদার বৈদ্যুতিক খুটিতে উঠে একটি ট্রান্সফরমার চুরির চেষ্টা করে। এ সময় হঠাৎ বিদ্যুৎ চলে আসলে রাসেলের দুই হাত বৈদ্যুতিক শকে ঝলসে যায়। রাসেল নীচে পরে যায়। শব্দ পেয়ে স্থানীয়রা এসে রাসেলকে আটক করে।

রাসেল পদ্মা দক্ষিণ থানা এলাকার হাজরাকান্দা এলাকার হবি শিকদারের ছেলে। সে শ্রীনগর কাঠপট্টি হালিম মাস্টারের বাড়ির ভাড়াটিয়া।

রাসেলসহ চক্রের সদস্য ফরিদপুরের আরমান, শ্রীনগর উপজেলার মথুরাপাড়ার মোঃ আমজাদের ছেলে হৃদয়, দেওপাড়ার মোঃ রফিকের ছেলে আব্দুল্লাহ মিলে সংঘবদ্ধ হয়ে চুরির পরিকল্পনা করে। রাসেল শক খেয়ে নিচে পরে গেলে বাকীরা পলিয়ে যায়। চক্রটি বেশ কিছুদিন ধরে উপজেলার বিভিন্ন স্থান থেকে ট্রান্সফরমার চুরি করে আসছিল। এই ঘটনায় শ্রীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (ও এন্ড এম) মো. আবু তাদের বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেছেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, আসামীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।