রামগঞ্জে কৃষকলীগ নেতার বিরুদ্ধে রিক্সা শ্রমিক লীগের সংবাদ সম্মেলন

0
251

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুজিবুল্লাহ পাটোয়ারীর বিরুদ্ধে টোকেন বাণিজ্য ও চাঁদাবাজির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে রামগঞ্জ উপজেলা রিক্সা শ্রমিক লীগ ও রিক্সা শ্রমজীবী সমবায় সমিতি লিঃ এর নেতৃবৃন্দ।

এছাড়াও সাবেক রিক্সা শ্রমিক লীগ নেতা হেদায়েত ও আব্দুর রবের বিরুদ্ধে টোকেন ও চাঁদাবাজি অভিযোগ তুলেন তারা। সংবাদ সম্মেলন শেষে মজিবুল্লাহ হেদায়েতুল্লাহ ও আব্দুর রবের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করেন রিক্সা শ্রমিক লীগের নেতারা।

শনিবার, (৩ জুন) সকাল ১১টায় রিক্সা শ্রমিক লীগ ও রিক্সা শ্রমজীবী সমবায় সমিতির লিমিটেডের সভাপতি বিল্লাল পাটোয়ারীর সভাপতিতে ও সাধারণ সম্পাদক বাবুল হোসেন এর সঞ্চালনায় এই সংবাদ সম্মেলন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

তারা বলেন, মজিবুল্লাহ শিক্ষিত চোরের মত আমাদেরকে ফাঁকি দিয়ে টোকেন ও চাঁদাবাজি করেছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। এছাড়াও মজিবুল্লাহ সহ যারা চাঁদাবাজি করে তারা যেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কোন পোস্টে না থাকতে পারে কর্তৃপক্ষ সেই ব্যবস্থা করবে। তারা যেখানেই থাকবে আমরা তাদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবো।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মুজিব মোল্লা, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন, কোষাধ্যক্ষ আমিনুল হক, পৌর টামটা শাখার সভাপতি সোহাগ, সহ-সভাপতি মোহাম্মদ সেলিম, সাধারণ সম্পাদক আলফাজ, মঞ্জু বেপারী, বাঁশঘর শাখার সভাপতি মোহাম্মদ সেলিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।