কুষ্টিয়ায় সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্সে গ্রাহকের মাঝে চেক বিতরণ

0
267

কুষ্টিয়া প্রতিনিধি: সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর আয়োজনে গ্রাহকদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ মে) বিকেল ৩টার দিকে কুষ্টিয়া চৌড়হাস ফুলতলা মোড়ে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স অফিসে ২ লক্ষ ৩২ হাজার ৫শত আটাশি টাকার চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া ব্রাঞ্চের এ এম ডি নয়ন তারা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া পৌর কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু, বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জিলা স্কুল শিক্ষক জাহিদ হাসান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। বীমার টাকা পেয়ে গ্রাহকরা সন্তুষ্টি প্রকাশ করেন। গ্রাহকদের ভাষ্যমতে জানা গেছে, দীর্ঘদিন টাকা জমা দেওয়ার মেয়াদ শেষ হলে, তারা টাকা পেতে অনেক ঘোরাঘুরি করেছে। এক পর্যায় চেক গ্রহনকারী গ্রাহকেরা টাকার আশা ছেড়ে দেয়। অবশেষে কুষ্টিয়ার মেয়ে নয়ন তারা নামে এক ব্যক্তি এ এম ডি পদে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স কুষ্টিয়া অফিসে দায়িত্ব পান। তিনি দায়িত্ব পাওয়ার পর থেকে অসহায় মানুষের ভাগ্যের চাকা ঘুরতে শুরু করেছে।

এসময় নয়ন তারা বলেন, আমি দায়িত্ব নেওয়ার পর জানতে পারি অনেকের টাকা জমা আছে, মেয়াদ শেষ হলেও তারা টাকা পায়নি। এমন অভিযোগে গ্রাহকদের সাথে যোগাযোগ করে তাদের তথ্য অনুযায়ী প্রধান কার্যালয়ে যোগাযোগ করে প্রাপ্য অর্থ ফেরত দেওয়া হচ্ছে। তিনি বলেন, বীমার কিছু শর্ত রয়েছে ইতিপূর্বে যে সকল গ্রাহক শর্তপূরন করে টাকা জমা দিয়েছে তাদের টাকা ফেরত দেওয়া হচ্ছে বলে জানান।

তিনি বলেন, এটা জীবন বীমা মেয়াদ শেষ হলে যাচাই বাছাই শেষে টাকা ফেরত দেওয়া হয়। প্রতিটি মানুষকে বীমা করার আহব্বান জানান তিনি।