শ্রীনগরে পুলিশের কাছ থেকে আসামী ছিনতাই

0
235

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ ধর্ষণ মামলার এক আসামী ছিনতাই হয়েছে। গত মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার খৈয়াগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনার সাথে জড়িত ৩ নারীকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আটপাড়ার ১নং ওয়ার্ডের পূর্ব দেউলভোগ গ্রামের এক নারী গত ৯ মার্চ পার্শ্ববর্তী খৈয়াগাও গ্রামের মরণ শেখের ছেলে আব্দুল সাত্তার শেখ ওরফে ছত্তরের (৫০) বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। মামলা নং-২১। পুলিশ এর আগে অভিযুক্ত ছত্তরকে ধরার জন্য অভিযান চারিয়ে গ্রেফতার করতে পারেনি। মঙ্গলবার সকালে ছত্তার বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে শ্রীনগর থানার এসআই মুসান্না সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে হ্যান্ডকাপ পরায়।

এ সময় ছত্তার এসআই মুসান্নার হাতে কামড় দিয়ে ছুটে যায়। সাথে সাথে তাকে আটক করে বাড়ি থেকে নিয়ে আসতে চাইলে আসামী ছত্তারের স্ত্রী, ভাইয়ের স্ত্রী ও ছেলের শাশুড়ী, বাড়ির লোকজনসহ প্রায় ১০/১২ জন মিলে এসআই মুসান্না ও তার সংগীয় কনস্টেবলকে মারধর করে ছত্তারকে ছিনিয়ে নেয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। পুলিশ এ সময় সাত্তারের স্ত্রী, ভাইয়ের স্ত্রী ও ছেলের শাশুরীকে আটক করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় এসআই মুসান্না বাদী হয়ে সেফালী বেগম (৪৫), মরিয়ম বেগম (২৬), মুনমুন বেগম (২৫), ইমরান (২৮) সহ ১১ জনকে এজাহারভুক্ত এবং অজ্ঞাত নামা কয়েকজনকে আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, পলাতক আসামীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। সরকাফা কাজে বাঁধাসহ পুলিশের উপর হামলার ঘটনায় মামলা হয়েছে।