মুন্সীগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আটক ৩

0
456

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা এলাকার স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় সুজন (৩৬), নাজমুল ওরফে আবির (২৩) ও ইসমাইল মোল্লাকে (৩০) নামে
৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ২ ভরি ৮ আনা স্বর্ণালংকার, ১৯৪ ভরি ৮ আনা রূপার অলংকার ও নগদ ৭৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১১ মে) বেলা ১২ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিংয়ের তথ্য সুত্রে জানা যায়, গত মঙ্গলবার (৯ মে) দিবাগত রাত ১ টার দিকে সদর উপজেলার ডিঙাভাঙ্গা এলাকার গোপাল কর্মকারের “মা স্বর্ণ শিল্পালয়” নামে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল বাজারের দুই নৈশ প্রহরীর হাত-পা বেঁধে দোকানের তালা কেটে স্বর্ণের দোকানের সিন্দুক ভেঙ্গে ৬ ভরি স্বর্ণালংকার, ২০০ ভরি রূপার অলংকার ও নগদ দেড়লাখ টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ ও গোয়ন্দা সদস্যরা তথ্য প্রযুক্তির সহায়তায় এবং ঘটনাস্থলে প্রবেশ পথের ভিডিও ফুটেজ পর্যালোচনা করে ডিঙ্গাভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে একজন ডাকাত সদস্যকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিওিতে অন্যদের আটক করা হয়।

উল্লেখ্য, প্রাথমিক ভাবে ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে ডাকাতেরা। এছাড়াওমূল পরিকল্পনাকারী রাকিব পোদ্দার সম্পর্কে তথ্য দিয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী রাকিব পোদ্দার (২৮) এখনও পলাতক রয়েছে।

আটক ডাকাতদের বাড়ি সদর উপজেলার পঞ্চাসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা গ্রামে। এদের মধ্যে ইসমাইল মোল্লার দেশের বাড়ি পটুয়াখালী জেলায়।