টাঙ্গাইলে সর্বাধিক শাপলা কাব অ্যাওয়ার্ড বিজয়ী প্রতিষ্ঠান উইজডম ভ্যালি

0
474

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার মধ্যে ২০২১ সালের সর্বাধিক শাপলা কাব অ্যাওয়ার্ড বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেছে ঘাটাইল উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উইজডম ভ্যালি।

বাংলাদেশ স্কাউট গতকাল ১০ মে আনুষ্ঠানিকভাবে ২০২১ সালের শাপলা কাব অ্যাওয়ার্ড বিজয়ীদের ফলাফল ঘোষনা ও তালিকা প্রকাশ করেছে। ওই ফলাফলে ঘাটাইলের উইজডম ভ্যালি স্কুল থেকে ৮ জন শাপলা কাব এ আওয়ার্ড অর্জন করেছে। একক প্রতিষ্ঠান হিসাবে যা টাঙ্গাইল জেলার সর্বাধিক।

শাপলা কাব অ্যাওয়ার্ড বিজয়ীরা হলো, জান্নাতুল ফেরদৌস রুপা, কুঞ্জন দাস, মুমতাহিনা জারিন, রাদ্বীয়া সামানিয়া সুন্নাহ, তাসলিমা সিদ্দিক তাসিন, আব্দুর রহমান শাফি, তাসিন আহমেদ আয়ান ও নাফিস তাহিয়াত।
জেলায় সর্বোচ্চ সংখ্যক অ্যাওয়ার্ড পাওয়ায় প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল হোসেন তার প্রতিক্রিয়ায় বলেন, ২০১৯ সালে উইজডম ভ্যালি থেকে ঘাটাইলে প্রথম বারের মত দুইজন এ অ্যাওয়ার্ড অর্জন করে। এছাড়া ২০২০ সালে ১২ জন কাব এ অ্যাওয়ার অর্জন করে। স্কুলটি উপজেলায় কাপ স্কাউট আন্দোলনে অনন্য ভ‚মিকা রাখছে।

উইজডম ভ্যালির কাপ লিডার আবুল কাশেম জানান, প্রতিষ্ঠানটি নিয়মিত কাব কার্যক্রম পরিচালিত হয় । গত তিন বছর যাবৎ ধারাবাহিকভাবে প্রতিষ্ঠান শাপলা কাব অ্যাওয়ার্ড অর্জন করে আসছে। এখানে ছেলে-মেয়ে মিলিয়ে ৮টি কাব ষষ্টক আছে।