মহিপুরে শতাধিক অসহায় পরিবার পেলো প্রাণের মেলা জাতীয় কবি পরিষদের ঈদ উপহার

0
146

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর মহিপুরে প্রাণের মেলা জাতীয় কবি পরিষদের পক্ষ থেকে প্রতিবছরের ন্যায় এবছরও অভাবগ্রস্ত, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) শেষ বিকেলে মহিপুর এবং ডালবুগঞ্জ ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ১ কেজি সেমাই, ১ কেজি চিনি ও ১ প্যাকেট গুঁড়া দুধ বিতরণ করা হয়।

মহিপুর সদর ইউনিয়নের নিজশিববাড়িয়ায় প্রাণের মেলা জাতীয় কবি পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি মোঃ বেল্লাল হাওলাদারের বাসভবনে উপস্থিত থেকে সংগঠনটির উপদেষ্টা কবি ও সাংবাদিক মাইনুদ্দিন আল আতিক এসব ঈদ উপহার বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণকালে অত্র ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক হাওলাদার, গাববাড়িয়া জামে মসজিদের ইমাম মৌলভী মোঃ আমির হোসেন, মানবিক সমাজ সেবা সংগঠনের সভাপতি মাহবুবুর রহমান শাওনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় যারা ঈদ উপহার পেয়েছেন তারা প্রত্যেকেই কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। ঈদ উপহার বিতরণ ছাড়াও সংগঠনটি থেকে বেশ কয়েকজন অসহায় ও অভাবগ্রস্ত কবিকে আর্থিক সহযোগিতা করা হয়েছে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি মোঃ বেল্লাল হাওলাদার বলেন, ‘প্রাণের মেলার শুভাকাঙ্ক্ষী কবি, লেখক ও সাহিত্যিকদের আর্থিক সহযোগিতায় এসব ঈদ উপহার বিতরণ করা হয়েছে। আজকে আমাদের এই সহযোগিতা অনেকের মুখেই হাসি ফুটিয়েছে। এই হাসি অম্লান রাখার জন্য আমরা এর ধারাবাহিকতা বজায় রাখতে চাই। এজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।’

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকেই প্রাণের মেলা জাতীয় কবি পরিষদ সাহিত্য সেবার পাশাপাশি মানবসেবায় কাজ করে যাচ্ছে। মহামারী করোনাকালীন সময়েও সংগঠনটি লোকজনকে সচেতন করাসহ অভাবগ্রস্ত ও দুঃস্থদের পাশে দাঁড়িয়েছে। এছাড়া বিভিন্ন সময়ে অসহায়দের সহযোগিতা করে আসছে সংগঠনটি।