সাবেক ছাত্রলীগ নেতার ঈদ শুভেচ্ছা পোস্টার ছিঁড়ে ফেললো দৃর্বত্তরা

0
364

ইয়ামিন হোসেন: সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান ভোলা জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য হেমায়েত উদ্দিনের ভোলার বিভিন্ন জায়গায় সাঁটানো ঈদুল ফিতরের শুভেচ্ছা পোস্টার ছিঁড়ে ফেলেছে দৃর্বত্তরা এবং ভোলা সদরের চরসামাইয়া ইউনিয়নের শান্তিরহাট এলাকাসহ বিভিন্ন জায়গায় পোস্টার লাগানো কর্মী সমর্থকদের শারিরীক ভাবে লাঞ্ছিত করেছে বলেও অভিযোগ করেছেন হেমায়েত উদ্দিন।

গতকাল নিজের ফেসবুক আইডিতে পোষ্ট করে এই ঘটনার নিন্দা জানান সাবেক এই কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হেমায়েত।

তিনি লিখেছেন সেই ২০১৭ সাল থেকে ভোলা সদরে আমার কর্মীদেরকে শারীরিক অত্যাচার এবং আমার পোষ্টার ছিড়ে তচনচ করা হচ্ছে।কিন্তু আম জনতার ভালোবাসা কমছে না।কেন এত অবিচার। এটার কি পরিসমাপ্তি হবে না?। ভোলার অলিগলিতে সাঁটানো ঈদ শুভেচ্ছা পোস্টারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয় এর ছবির নিচে হেমায়েত উদ্দিনের ছবি ছিলো।

পোস্টারে লেখা ছিলো উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন এবং মাননীয় প্রধানমন্ত্রীর পছন্দের প্রার্থীকে নৌকায় ভোট দিন। হেমায়েত উদ্দিন ভাই কে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোলা-১ আসন থেকে এমপি হিসেবে দেখতে চাই।

এদিকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি থাকার পরেও আওয়ামীলীগ নেতার পোস্টার ছিঁড়ে ফেলায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে। প্রশাসনকে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।