ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়নে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
209

মো: আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর আয়োজনে সিদ্দিশি উচ্চ বিদ্যালয়ে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

গত রবিবার ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধক্ষ শাহ্ মো: আব্দুল কুদ্দুস এর আয়োজনে, বেতদিঘী ইউপির সিদ্দিশি উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এতে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান, মো: আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: এছার উদ্দিন, দিনাজপুর জেলা পরিষদের সদস্য মোঃ শফিকুল ইসলাম বাবু, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান মো: এনামুল হক, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাংগাঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম ডাবলুসহ সংগঠনের শতাধিক নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের সাধারণ জনগণ ও গণমাধ্যমকর্মী।