ঘোড়াঘাট বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক

0
129
ঘোড়াঘাটে উপজেলা পরিসংখ্যান অফিস আয়োজিত কৃতি শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণের উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক।

ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। রোববার তিনি ঘোড়াঘাট উপজেলায় দিনব্যাপী বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।

সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রাণীসম্পদ কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহমুদুল হাসানের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি ১শ ক্ষুদ্র নৃ- গোষ্ঠী পরিবারকে ২টি করে ভেড়া ও গৃহ নির্মান সামগ্রী বিতরণের উদ্বোধন করেন।

একই সময় উপজেলা পরিসংখ্যান অফিস আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২২টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণী ১৩২ জন কৃতি শিক্ষার্থীর মাঝে ট্যাব বিতরণ করেন।

এছাড়া ও একই দিন বেলা ১২ টায় প্রায় সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে উপজেলার বিন্যাগাড়ী মাইলা নদীর ঘাটে (কদমতলী) ৬৬ মিটার আরসিসি গার্ডার ব্রিজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন।

উদ্বোধন কালে সেখানে তার সঙ্গে ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ তৌহিদুল আনোয়ার, ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির, উপজেলা প্রকৌশলী মোঃ সফিকুল ইসলাম, উপজলো প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. বিপ্লব কুমার দে, উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার, একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার, উপজেলা পরিসংখ্যান অফিসের তদন্ত কর্মকর্তা মোঃ আব্দুর রশিদ, সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধূরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সদের আলী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল আলম সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু, অধ্যক্ষ এস,এম মনিরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম, পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মুরাদ মন্ডল প্রমুখ।