পিক আপের সাথে নাবিল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ: দুই গাড়ির চালক নিহত

0
151

হিলি প্রতিনিধিঃ- দিনাজপুরের বিরামপুরে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী নাবিল পরিবহন ও সবজি বাহী পিক আপের মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির চালক নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ অন্তত ১২জন গুরুতর আহত হয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ রোববার সকাল সাতটার দিকে দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল বাজারের পূর্বপাশে এ দূর্ঘটনা ঘটে।

নিহত নাবিল কোচের চালকের নাম গোলাম রব্বানী (৩৮)।সে দিনাজপুর বীরগঞ্জ উপজেলা কবিরাজ হাট এলাকার আব্বাস আলীর ছেলে। পিক আপের চালকের নাম আজাদ হোসেন। সে ব্রাহ্মম বাড়িয়া জেলার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার সকালে ঢাকা থেকে যাত্রী ছেড়ে আসা নাবিল পরিবহন দিনাজপুর আসতে ছিল। বিপরীত দিক থেকে লাউ সবজি বোঝাই একটি পিকআপ গোবিন্দগঞ্জ যাচ্ছিল। পথে বিজুল বাজারে অদূরে দুই গাড়ির মুখমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই গাড়ীর চালক নিহত হয়। এঘটনায় অন্তত ১২জন আহত হয়েছেন। এদের মধ্যে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ৮জন এবং বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪জন চিকিৎসা ধীন রয়েছেন।

এদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে আসেন জেলা প্রশাসক শাকিল আহম্মেদ। দুর্ঘটনায় আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন।এসময় তিনি এ ঘটনায় নিহত ব্যক্তিদের জন প্রতি ২৫ হাজার এবং আহতদের জন প্রতি ১০হাজার টাকা প্রদানের ঘোষণা দেন।

জানাতে চাইলে বিরামপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে কি কারনে দুর্ঘটনা ঘটেছে এবিষয়ে জানা যায়নি। যানচলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে দিনাজপুর জেলা প্রশাসক এঘটনায় নিহতদের ২৫ হাজার এবং আহতদের ১০হাজার টাকা দেওয়ার ঘোষনা দিয়েছেন।