বাগমারায় এমপি এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল

0
133

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় পারিবারিক ও নিকট আত্মীয়দের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। শুক্রবার দোয়া ও ইফতার মাহফিল উপলক্ষে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি বলেন, এক মুসলীমের উপর আরেক মুসলীমের হক রয়েছে। ঠিক তেমনি এক আত্মীয়ের উপর আরেক আত্মীয়ের হক রয়েছে। আত্মীয়ের সম্পর্ক ছিন্নকারীকে আল্লাহ পছন্দ করেন না। তাই আগে আত্মীয়ের হক এবং অধিকার প্রতিষ্ঠা করতে হবে।

পবিত্র মাহে রমজান মুসলীম উম্মাহর উপর শ্রেষ্ঠ নিয়ামক। একজন রোজাদারকে কেউ ইফতার করালে তাকেও রোজাদারের সমপরিমান সওয়াব দেয়া হয়। তাই বছরে রমজান মাসে আত্মীয় স্বজনকে সাথে নিয়ে ইফতার করলে একদিকে সম্পর্ক আটুট থাকে অন্যদিকে অনেক সওয়াব পাওয়া যায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক, কাউন্সিলর হাচেন আলী, বালানগর কামিল মাদ্রাসার অধ্যক্ষ এস.এম. মাহবুবুর রহমান সহ পরিবারের সদস্য ও নিকট আত্মীয়গণ। আলোচনা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।