সিরাজদিখানে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত-২

0
158

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃমুন্সিগঞ্জের সিরাজদিখানে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার তালতলা বাজারস্থ রিক্সা স্ট্যান্ড নামক স্থানে এ ঘটনা ঘটে। এতে ফুরশাইল গ্রামের শাহাবুদ্দিনের ছেলে নয়ন শেখ (১৯) ও গোড়াপিপাড়া মোঃ মোস্তফার ছেলে মারজান আহমেদ (১৭) নামে দুই গ্রুপের দুই যুবক আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত দুই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠায়। স্থানীয়রা জানায়, ফুলশাইল গ্রামের শাহাবুদ্দিনের ছেলে নয়ন শেখ ও গোড়াপিপাড়া গ্রামের মোঃ মোস্তফার ছেলে মারজানের সাথে বেশ কয়েকদিন যাবৎ সিনিয়র জুনিয়র কেন্দ্র করে দ্বন্দ্ব চলে আসছিল।

গত শনিবার এ নিয়ে তাদের দুই পক্ষের সাথে হাতহাতির ঘটনা ঘটে। হাতাহাতির জেরে গত রবিবার উপজেলার তালতলা বাজাস্থ রিক্সা স্ট্যান্ডে নয়ন শেখ গ্রুপের সাথে মারজান গ্রুপের বাকবিতন্ডা হয়। পরে তাদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মারজান ও নয়ন শেখ আহত হয়। পরে স্থানীয় বাজারের লোকজন আহত মারজানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠায় এবং নয়ন শেখকে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আহত মারজানের মামা মোঃ বিল্লাল মুঠোফোনে জানান, মারামারি কি কারণে হয়েছে তা জানি না। সন্ধ্যার পর আমার ছোট ভাইয়ের রেষ্টুরেন্ট থেকে মারজানকে ১০-১৫ জন ছেলে ডেকে নিয়ে মারধর করে। পরে আহত অবস্থায় আমার ভাগনেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি। আমরা নয়ন শেখসহ ৬-৭ জনকে আসামী করে থানায় অভিযোগ করেছি। নয়ন শেখের পিতা শাহাবুদ্দিন মুঠোফোনে জানান, আমার ছেলে মারজানকে দোকান থেকে ডেকে এনে মারধর করে নাই। এটা সম্পূর্ণ মিথ্যা। তাদের দুই পক্ষের মধ্যে আগে থেকেই ঝগড়াঝাঁটি ছিলো। কালকে সন্ধ্যার এ নিয়ে তাদের সাথে মারামারি হয়। আমরা মারজানসহ তিনজনকে আসামী করে থানায় অভিযোগ করেছি। আমার ছেলে এখন মোটামুটি সুস্থ্য আছে। সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক জানান, এ বিষয়ে আমি এখনো অবগত নই। আমি বাইরে আছি।