বান্দরবানে সুয়ালক ইউনিয়ন আ’লীগের সম্মেলন: সভাপতি মং সা প্রু মারমা ও সম্পাদক শহিদুুল ইসলাম

0
175

বান্দরবান ব্যুরো: বাংলাদেশ আওয়ামীলীগ সুয়ালক ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২২ মার্চ বুধবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ সুয়ালক ইউনিয়ন শাখার আয়োজনে সুয়ালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ।

৪ নং সুয়ালক ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বেঅনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা , এ সময় অনুষ্ঠানে প্রধান উদ্বোধক হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান সদর উপজেলা শাখার সভাপতি পাই হ্লা অং মারমা , পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, ক্য সা প্রু মারমা,

সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর , কাউন্সিলর ও প্যানেল মেয়র সৌরভ দাস শেখর সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

অনুষ্ঠানে অতিথিরা বলেন বাংলাদেশ আওয়ামী লীগ সুনামের সাথে দেশ ও জনগণের জন্য কাজ করে যাচ্ছে । দেশের প্রতিটা জেলা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের শাখা রয়েছে । তেমনি ভাবে পার্বত্য জেলা বান্দরবানে সুয়ালক ইউনিয়ন শাখাও আওয়ামী লীগের একটি বটবৃক্ষের শেখর হিসেবে কাজ করে যাচ্ছে।

দীর্ঘ অনেক বছর পর আজ বাংলাদেশ আওয়ামী লীগ সুয়ালক ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সম্মেলনে সকলের ভোট ,মতামত ও জনগণের আস্তা ও নিয়োগ কমিটির সকল বিবেচনার পরিপ্রেক্ষিতে মং সা প্রু মারমাকে সভাপতি ও শহিদুুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক হিসাবে নবনির্বাচিত করা হয়েছে ।

পরিশেষে অতিথীরা বলেন দীর্ঘদিন ধরে পুরোনো সভাপতি সাধারণ সম্পাদক নিষ্ঠার সাথে যেভাবে সুয়ালক ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন শাখার সুনাম ধরে রেখেছে তেমনি ভাবে যাতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতি ও আদর্শকে ভালোবেসে বঙ্গ পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শ যাতে সম্পূর্ণ সুয়ালক ইউনিয়ন শাখার মাঝে ছড়িয়ে দিতে পারে সেই প্রত্যাশা রাখেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন আমরা মনেপ্রাণে আন্তরিকভাবে সর্বদা চেষ্টা করব বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান সুয়ালক ইউনিয়ন শাখার সকল মানুষের কল্যাণে কাজ করার। সকলের দোয়া ভালোবাসা ও আশীর্বাদ পেলে আমরা অবশ্যই ভালো কিছু করতে পারবো সেজন্য তারা সকলের সহযোগিতা কামনা করেন।