তারের কয়েলের মধ্যে ফেন্সিডিল বহন, মাদককারবারি গ্রেফতার

0
128

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধা জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে তারের কয়েলের মধ্যে অভিনব কায়দায় ফেন্সিডিল বহন কালে পলাশবাড়ী পৌর এলাকায় ৫০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী জামিল আকন্দ (৩০) কে পলাশবাড়ী পৌরসভায় শ্যামলী পরিবহন কাউন্টারের সামনে সূর্য্য পরিবহণে চেকিংকালে গ্রেফতার করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়,গাইবান্ধা জেলার পুলিশ সুপার মো কামাল হোসেন এর দিক নির্দেশনায় ডিবি ওসি গাইবান্ধা এর নেতৃত্বে ডিবি, গাইবান্ধার অফিসার ফোর্স গোপন সংবাদের ভিক্তিতে মাদকদ্রব্য উদ্ধারের বিশেষ অভিযান পরিচালনা করে গতকাল ২১ মার্চ মঙ্গলবার রাতে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানাধীন পলাশবাড়ী পৌরসভার ঢাকাস্ট্যান্ডে শ্যামলী পরিবহণ কাউন্টারের সামনে সূর্য্য পরিবহনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ি জামিল আকন্দ (৩০) কে গ্রেফতার করে। তাকে তল্লাশী করিয়া তার হেফাজতে থাকা তারের কোয়েলে বিশেষ কায়দায় রাখা ৫০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে ও আলামত হিসেবে জব্দ করে জেলা ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত জামিল আকন্দ (৩০) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মোঃ চান মিয়া আকন্দের ছেলে।

এ বিষয়টি নিশ্চিত করে ডিবি ওসি জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পলাশবাড়ী থানায় নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে।