দেশজুড়ে

ঘাটাইলে ১১০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ


ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকটে চলমান লকডাউনে সামাজিক দুরত্ব বজায় রেখে চতুর্থ ধাপে গৃহবন্দি কর্মহীন ও হত দরিদ্র মানুষদের জন্য টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ তুহীন আবব্দুল্লাহর ছেলে মিলাতী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহর পক্ষ থেকে আনেহলা ইউনিয়নের একশত দশ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (১২ মে) দুপুর ১২টায় ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া লোকের পাড়া স্যার আ: হা: গজনবী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এহসান আব্দুল্লাহ মুুঠো ফোনে বলেন,দেশ এখন একটি কঠিন সময়ে। এই সময়ে হত দরিদ্র মানুষরা খুব কষ্টে আছেন। তাই কর্মহীনদের কথা চিন্তা করে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা এটা আমার সামান্য চেষ্টা মাত্র।

তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। সরকারের দেয়া আদেশ নিষেধগুলো মানতে হবে। সবাইকে ঘরে থাকতে হবে। সেই সঙ্গে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, আনেহলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল রোউফ শামীম,সাংগঠনিক সম্পাদক নওজেস আলী তালুকদার,যুবলীগের সদস্য তপন মিয়া,শ্রমিকলীগের সম্মানিত সদস্য মো.জসিম উদ্দিনসহ আনেহলা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button