দুই সদস্যকে হত্যার প্রতিবাদে এবং আসামিদের বিচারদাবিতে খুলনায় হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

0
82

খুলনা প্রতিনিধিঃ২০১৬ সালের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়ীতে গুজব ছড়িয়ে হেযবুত তওহীদের দুই সদস্যকে হাত পায়ের রগ কেটে, চোখ উপড়ে, জবাই করে ও পুড়িয়ে হত্যার প্রতিবাদে এবং অতি দ্রুত আসামিদের বিচার কার্যক্রম শুরু করার দাবিতে সোমবার সকালে জেলা হেযবুত তওহীদের পক্ষ থেকে খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে মূল বক্তব্য পাঠ করেন হেযবুত তওহীদ খুলনা-২ বিভাগীয় সভাপতি শামসুজ্জামান মিলন।
এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন বলেন, নোয়াখালীর সোনাইমুড়িতে ধর্মব্যবসায়ী উগ্রবাদিদের হত্যাযজ্ঞের ৭ বছর পেরিয়ে গেলেও এর বিচার শুরু হয়নি, যা অত্যন্ত দুঃখজনক। এমন নির্মম পৈশাচিক হত্যাকাণ্ডের বিচার এভাবে ঝুলে থাকতে পারে না। বিচারের দীর্ঘসূত্রিতার ফলে আসামিরা এখন বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে। এদের বিরুদ্ধে এখনই আইনী ব্যবস্থা গ্রহণ না করলে, এরা যে কোনো ধরনের তাণ্ডব সৃষ্টি করতে পারে। সেক্ষেত্রে কেবল হেযবুত তওহীদই ক্ষতিগ্রস্ত হবে না, সমাজ এবং দেশও ক্ষতিগ্রস্ত হবে।

এসময় ধর্মব্যবসায়ী উগ্রবাদীদের দ্বারা যেন আর একটা প্রাণও না যায় এজন্য দ্রুততার সাথে ইব্রাহিম রুবেল ও সোলায়মান খোকনের হত্যাকারীদের বিচারকার্য শুরু করার জোর দাবিসহ ৭দফা দাবি জানান তারা।

এসময় আরও উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের খুলনা জেলা সভাপতি জনাব আমিন হোসাইন,খুলনা জেলা সাধারণ সম্পাদক রিয়াদ মাহমুদ দিপু, সাবেক জেলা সভাপতি খন্দকার খাইরুল আজম, জেলা নারী নেত্রী আয়েশা খাতুনসহ নেতৃবৃন্দ।