নান্দাইল প্রেসক্লাবের ৪১তম বার্ষিক শিক্ষা সফর ২০২৩ অনুষ্ঠিত

0
126

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃপ্রতি বছরের ন্যায় এবারও ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের আয়োজনে ৪১তম বার্ষিক শিক্ষা সফর ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সীমান্তবর্তী এলাকা গাবরাখালী গারো পাহাড় পর্যটন কেন্দ্রে সাংবাদিক পরিবারের সদস্য সহ বিভিন্ন সংগঠনের ১৩০ জন প্রতিনিধিদল এই অনুষ্টানে অংশ গ্রহন করেন।

শনিবার সকাল ৮ঃ০০ টার সময় মোনাজাতের মাধ্যমে ২টি বাস ও ১টি মাইক্রোবাস যোগে গাবরাখালীর উদ্দেশ্যে যাত্রা করে দুপুর ১২ঃ০০ টার সময় পৌঁছায়। রির্সোট সেন্টাররে ফ্রেশ হয়ে পর্যটন কেন্দ্রের বিভিন্ন পয়েন্টে ঘুরাঘুরি করে পূর্ব নির্ধারিত সময়ে দুপুরের আহারের জন্য একসাথে জড়ো হই।আহার শেষে বিকালে প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুলের সভাপতিত্বে ভ্রমনে অংশগ্রহণকারী সকল সদস্যদের মাঝে এক আকর্ষণীয় লটারী খেলার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন- নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আঞ্জু, নান্দাইল উপজেলা ব্লাড ডোনেট সোসাইটির সভাপতি জাকির হোসেন ভূঁইয়া নান্দাইল উপজেলা হোমিওপ্যাথিক এসোসিয়েশনের সভাপতি ভানুকুমার সেন,কালের কন্ঠ পত্রিকার আঞ্চলিক প্রতিনিধি রবিউল আলম ফারাজী,অবঃ ব্যাংক কর্মকর্তা গোলাম রাব্বানী বাবুল , মুক্তমনের লেখক আতাউর রহমান বাচ্ছু, এছাড়াও কিশোরগঞ্জ, ইশ্বরগঞ্জ,হালুয়াঘাট সাংবাদিক নেতৃবৃন্দ প্রমুখ। খেলা শেষে বিজয়ী ও আয়োজক কমিটির পক্ষ থেকে সকল অংশ গ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরন করে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে সমাপ্তি ঘটে।অনুষ্টান সমন্বয় করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু, সিনিয়র যুগ্ন সম্পাদক এবি সিদ্দিক খসরুসহ নির্বাহী কমিটির সকল সদ্স্যবৃন্দ।