ধামরাই উপজেলার দেপাশাই নয়াপাড়া স্বপ্নের সেতুর উদ্বোধন

0
137

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি:ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই নয়াপাড়া স্বপ্নের সেতু উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

বৃহস্পতিবার (১৬ ই মার্চ) বিকেল চার ঘটিকার সময় ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই নয়াপাড়া স্বপ্নের সেতু উদ্বোধনী অনুষ্ঠান সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ আওলাদ হোসেন এর সভাপতিত্বে ও সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রফিক এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা, এডাব এর সভাপতি ও বেসরকারি উন্নয়ন সংস্থা সজাগ এর প্রতিষ্ঠাতা ও পরিচালক আব্দুল মতিন,ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সোমভাগ ইউপি’র সাবেক চেয়ারম্যান মোঃ আজাহার আলী, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল মোত্তালিব প্রমূখ।

এ’সময় বক্তারা বলেন বর্তমান সরকারের সময়ে ধামরাই সহ সারা বাংলাদেশে উন্নয়ন মূলক কাজ চলমান রয়েছে ।আধুনিক বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী একদিনেই একশটি সেতু উদ্বোধন করেছন। পদ্না সেতু থেকে শুরু করে মেট্টু রেল, ফ্লাইওভার সহ দেশের বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, সমগ্র বাংলাদেশের রাস্তা-ঘাট, স্কুল কলেজের শতশত ভবন নির্মান, রেললাইন স্হাপন, সারা বাংলাদেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ তৈরী করেছেন, এছাড়াও গরীব,দু:খী মানুষের কথা মাথায় রেখে বিভিন্ন প্রকার ভাতা দিয়ে যাচ্ছেন। বিশ্বের বুকে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

আপনারা মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া করবেন সেইসাথে আগামীতে জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়নের ধারাকে বজায় রাখার সুযোগ দিবেন। এ’সময় উপস্থিত ছিলেন সোমভাগ ইউনিয়নের হাজার হাজার নারী-পুরুষ, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও সাংবাদিকবৃন্দ।