খুলনায় জঙ্গিবাদ, মাদক ও ডিজিটাল আসক্তি মুক্ত সমাজ গঠনে সুশীল সমাজের ভূমিকা শীর্ষক সেমিনার

0
149

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : ১৬ মার্চ বৃহস্পতিবার সকাল ১১ টায় ঘটিকায় নর্দান ইউনিভার্সিটি অফ বিজনেস এন্ড টেকনোলজি খুলনা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা এবং নিউ পথ মাদকাসক্তি নিরাময় কেন্দ্র খুলনার আয়োজনে জঙ্গিবাদ, মাদক ও ডিজিটাল আসক্তি মুক্ত সমাজ গঠনে সুশীল সমাজের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

উত্তর সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা।

সেমিনারে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদস্য (প্রশাসন ও অর্থ) খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ ও চেয়ারম্যান, জাতীয় মহিলা বিষয়ক সংস্থা, খুলনা জনাব রুনু ইকবাল বিথার এবং প্রবন্ধ উপস্থাপনা করেন রেজিস্ট্রার, এনইউবিটি, খুলনা জনাব ড মোঃ শাহ আলম।

জঙ্গিবাদ, মাদক ও ডিজিটাল আসক্তি মুক্ত সমাজ গঠনে সুশীল সমাজের ভূমিকা শীর্ষক আয়োজিত সেমিনারে সভাপতিত্ব করেন প্রো-ভাইস চ্যান্সেলর, এনইউবিটি খুলনা প্রফেসর ড. এ. টি এম জহির উদ্দিন।

এছাড়াও উক্ত সেমিনারে নর্দান ইউনিভার্সিটি অফ বিজনেস এন্ড টেকনোলজি খুলনা’র শিক্ষার্থী-সহ সুশীল সমাজের বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।