শালিখায় দুই জুয়াড়ী আটক

0
725

শালিখা (মাগুরা) প্রতিনিধিঃ মাগুরার শালিখায় গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার পর শালিখা উপজেলার আড়পাড়া গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলার আসর থেকে জুয়াখেলার সরঞ্জাম সহ ২জন জুয়াড়ীকে আটক করেছে শালিখা থানা পুলিশ।

পুলিশ জানান গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শালিখা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোশাররফ হোসেনের দিকনির্দেশনায় এ এস আই আব্দুল গনি এর নেতৃত্বে এ এস আই সাইদুর রহমান, এস আই ইমরান,এস আই মেজবাহ ও সংগীয় ফোর্সসহ আড়পাড়া পূর্বপাড়া ফাঁকা মাঠের মধ্যে একটি পরিত্যক্ত ভবন থেকে জুয়াখেলার সরঞ্জাম সহ কুমার কোটা গ্রামের মোঃ রশিদ মিয়ার ছেলে মোঃ আরব আলী (৩৫) ও আড়পাড়া দক্ষিণ পাড়ার মোঃফুল মিয়ার ছেলে মোঃ শাহিনুর রহমান (৩০) কে আটক করে।

এসময় তাদের কাছ থেকে জুয়াখেলায় ব্যবহৃত এক বান্ডিল তাস ও নগদ ৬শত ৪০ টাকা উদ্ধার করা হয়।এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে খেলায় অংশগ্রহণকারী অনন্যানরা পালিয়ে গেলেও পুলিশ দুজনকে ধরতে সক্ষম হয়।

এ বিষয়ে শালিখা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃমোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,আমি শালিখা থানায় যোগদান করার পর এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার স্বার্থে অপরাধীদের দমন,মাদক উদ্ধার,জঙ্গি,সন্ত্রাস নির্মল করার লক্ষে অভিযান পরিচালনা অব্যাহত রেখেছি।

সেই অভিযানের একটি অংশ হিসেবে গতকাল রাতে জুয়া খেলার সময় দুই জন জুয়াড়িকে আটক করা হয়।১৮৬৭ সালের জুয়া আইনে ৩/৪ ধারায় আজ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।