রাজধানী থেকে ছিনতাইকারি চক্রের ৫ সদস্য গ্রেফতার

0
109
ফাইল ছবি।

মনির হোসেন জীবন: রাজধানীতে রাতের বেলায় প্রাইভেটকারে করে যাত্রী ওঠানোর নামে টাকা পয়সা এবং সর্বত্র হাতিয়ে নেয়ার সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে একটি প্রাইভেটকার ও বিভিন্ন ধরনের মালামাল জব্দ করা হয়েছে।

পুলিশ বলছে, গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারি চক্রের সদস্য। আজ বুূধবার গ্রেফতারকৃত ৫ আসামীকে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাদেরকে আদালতে পাঠিয়েছে খিলক্ষেত থানা পুলিশ।

আজ বুূধবার বিকেলে ডিএমপির খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ ওসি মো: কাজী সাহান হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

কাজী সাহান হক জানান, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত মধ্যরাত ও ভোর রাতের দিকে খিলক্ষেত থানা পুলিশ গোপনে খবর পেয়ে বনশ্রীর যমুনা ফিউচার পার্কের সামনে ঝটিকা অভিযান চালিয়ে এ পেশাদার ছিনতাইকারি চক্রের ৫ সদস্যকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা হলেন, সাখাওয়াত হোসেন রবিন( ৩৫), মো: জাহাঙ্গীর জমাদ্দার,(৪৪), মো: জামাল উদ্দিন ( ৪১), মো: ইকবাল হোসেন হাওলাদার (৩৫),ও মো: রাজু (২৯)।

ওসি কাজী সাহান হক জানান, গ্রেফতারকালে তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহ্নত একটি প্রাইভেটকার, কালো চশমা, গামছা, রশি ছিনতাইকৃত টাকার মধ্য থেকে ১০ হাজার টাকা উদ্বার মূলে জব্দ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রের সদস্য। এ চক্রটি রাতের বেলায় প্রাইভেট কারে ১/২ টাকায় যাত্রী উঠিয়ে তাদেরকে পরবর্তীতে জিম্মি করে নগদ টাকা পয়সা হাতিয়ে নিতো। কোন কোন সময় তারা বিকাশের মাধ্যমে টাকা কৌশলে হাতিয়ে নিতো বলে স্বীকার করেছে।

আজ বুূধবার গ্রেফতারকৃত ৫ আসামিকে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে তাদেরকে আদালতে প্রেরন করা হয়েছে এবং এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা বলে জানান পুলিশের এ কর্মকর্তা।