ঈশ্বরদী বণিক সমিতি পক্ষ থেক আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
160

মামুনুর রহমান, পাবনা : গতকাল ১৩ই মার্চ ২০২৩ ইং রোজ সোমবার রাত ৮:০০ ঘটিকার সময় ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির কার্যালয়ে আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রথমে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের ফুলের শুভেচ্ছা জানান। পরে কোরআনের তেলাওয়াতের মাধ্যমে আরম্ভ করেন।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব, ইছাহক আলী মালিথা, মেয়র ঈশ্বরদী পৌরসভা এবং প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন জনাব, বিপ্লব কুমার গোস্বামী, অতিরিক্ত পুলিশ সুপার, ঈশ্বরদী সার্কেল, বিশেষ অতিথি জনাব, অরবিন্দ সরকার অফিসার ইনচার্জ, ঈশ্বরদী থানা এবং জনাব, এম.এ. রউফ খান, ইনচার্জ, ঈশ্বরদী পুলিশ ফাঁড়ী, ঈশ্বরদী পাবনা।

সভাপতিত্ব করেন ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু, বক্তরা বলেন নিরাপত্তা বাহিনী মোতায়েন থাকবে ঈশ্বরদী বাজার সিসি ক্যামেরা আওতায় থাকবে সেই সাথে সবার সহযোগিতা কামনা করেন। এবং বিভিন্ন পয়েন্টে স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবেন ।

আরো বক্তব্য দেন আইসিএন কেবল নেটওয়ার্ক চেয়ারম্যান রাকিবুল হাসান আলম, ঈশ্বরদী উপজেলা ইলেকট্রিক মালিক সমিতি সভাপতি আব্দুর রহিম, সঞ্চালনায় ছিলেন কে,এম,আবুল বাসার, সাংবাদিক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।