রাজশাহী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কালাম সম্পাদক নয়ন

0
183

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ রাজশাহী জেলা এর কমিটি গঠন করা হয়েছে। গতকাল রবিবার বিকেলে রাজশাহীর পুঠিয়া উপজেলার বিড়ালদহ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সায়ীদুর রহমান।এ সময় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের রাজশাহী জেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি নির্বাচিত করা হয়। এসময় আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রে পাঠানো হবে বলে জানানো হয়।

নতুন কমিটিতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ,রাজশাহী জেলা শাখার সভাপতি নির্বাচিত করা হয় আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক হিসিবে নির্বাচিত করা হয় সাবেক ছাত্রলীগের নেতা মোস্তাফিজুর রহমান নয়নকে।

আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নষ্কর এর স্বাক্ষরিত কমিটি (১২ মার্চ)তারিখ হতে আগামী ৩ বছরের জন্য বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ এর রাজশাহী জেলা শাখার কমিটি অনুমোদন দেয়া হয়।