সাকিব সহ জাতীয় দলের তিন ক্রিকেটার মাগুরায়

0
197

মতিন রহমান, মাগুরা: জাতীয় দলের ক্রিকেটার অলরাউন্ডার সাকিব আল হাসান সোমবার হঠাৎ মাগুরায় আসেন। এ সময় তার সাথে ছিলেন ক্রিকেটার তাসকিন আহমেদ ও সোহান। সাকিব তার ব্যাক্তিগত কাজে মাগুরায় আসেন এবং আরো দুজন জাতীয় দলের ক্রিকেটার সোহান ও তাসকিনকে সঙ্গে নিয়ে আসেন।

সোমবার (১৩ মার্চ) দুপুরে তিনি হেলিকপ্টারযোগে মাগুরা পুলিশ লাইন মাঠে এসে নামেন। এরপর গাড়িতে করে শহরের সৈয়দ আতর আলী রোডের সাব-রেজিস্ট্রারের অফিসে যান। সেখানে আধা ঘন্টা কাজ শেষে তার জন্ম স্থান মাগুরা শহরের কেশব মোড়ের পৈত্রিক বাড়িতে আসেন।

সেখানে পরিবারের সাথে কিছু সময় অবস্থানের পর বেলা সাড়ে তিনটার দিকে আবার হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। সাকিব কি কাজে মাগুরা এসেছিলেন সে বিষয়ে সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তর দেননি তিনি।

তবে সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল জানান, তার এবং সাকিবের যৌথ নামে মাগুরা শহরের ভিতর একটি জমি ছিল। যেটি আগেই বিক্রি করেছিলেন। সেই জমি রেজিস্ট্রি করে দেওয়ার জন্য সাকিব সোমবার দুপুরে অল্প সময়ের মাগুরায় এসেছিল। তার সাথে বেড়াতে এসেছিলো ক্রিকেটার তাসকিন ও সোহান।

দুপুরে হেলিকপ্টারযোগে মাগুরায় এসে রেজিস্ট্রি অফিসের কাজ সেরে সাকিব কিছু সময় বাড়িতে অবস্থান করে দুপুরের খাবার খেয়ে আবার ঢাকার উদ্দেশ্যে রওনা হন বলে জানান মাশরুর রেজা কুটিল।