উত্তরায় ৯ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-১

0
159
ফাইল ছবি।

মনির হোসেন জীবন: রাজধানী উত্তরার আব্দুল্লাহপুর বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদককারবারি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ।

পুলিশ জানিয়েছ, গ্রেফতারকৃতের নাম মোঃ রাসেল গাজী (৩১)। তিনি টুয়াখালী জেলার দশমিনা দশমিনা গ্রামের মোঃ মীর হোসেন গাজীর পুত্র। আগামিকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃত মাদককারবারি রাসেলে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার আদালতে পাঠানো হবে।

এই মাদক বিরোধী অভিযানে নেতৃত্ব দেন উত্তরা পূর্ব থানার (এসআই) খালেদ আনোয়ার। আজ বুূধবার বিকেল সাড়ে ৫ টায় উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জহিরুল ইসলাম ইয়াবা উদ্বারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুূধবার দুপুর ২ টায় আব্দুল্লাহপুর বাসষ্ট্যান্ড উত্তরা পূর্ব থানার উপ- পুলিশ পরিদর্শক (এসআই)খালেদ আনোয়ার সঙ্গীয় ফোর্স সহ তাকে আটক করতে সক্ষম হয়।

এসময় তার নিকট থেকে নয় হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারমূলে জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য সাতাশ লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ।

ওসি জানান, তার বিরুদ্ধে ২০১৮ সালে পটুয়াখালী জেলার দশমিনা থানার মামলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রয়েছে। এখনও পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। অভিযান শেষে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে উত্তরা পূর্ব থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।