বেনাপোলে যাত্রীর পেটে মিললো ১০ পিচ স্বর্ণের বার

0
117

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোলে)প্রতিনিধিঃ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে (৫ শ” ৮০ গ্রাম ওজনের) ১০ পিচ স্বর্ণের বার সহ ইব্রাহিম বেপারি (৩৫) নামে এক বাংলাদেশি পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।

সোমবার (৬ মার্চ) সকালে চেকপোস্ট ইমিগ্রেশনের বর্হিরগমন থেকে তাকে আটক করা হয়।

আটক যাত্রী ইব্রাহিম মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ থানার চারকেওয়ার গ্রামের আব্দুল লতিফ বেপারির ছেলে। যার পাসপোর্ট নং-(এ ০৩৮৩২৯৮০)।

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার উপপরিচালক জানান, স্বর্ণ পাচারের গোপন খবরে, চেকপোস্ট কাস্টমস ইমিগ্রেশনে কঠোর নজরদারি সহ অবস্থান নেয় শুল্ক গোয়েন্দা সদস্যরা। এসময় সন্দেহভাজন ওই যাত্রীর গতিবিধি পর্যবেক্ষন করে তাকে আটক পূর্বক তল্লাশি করা হয়। এবং তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

এসময় তার কাছে কোন কিছু পাওয়া না গেলে, তাকে স্থানীয় বেনাপোল রজনী ক্লিনিকে নিয়ে গিয়ে এক্সরে করলে তার পেটের ভিতরে বিশেষ কোন বস্তুর অস্তিত্ব টের পাওয়া যায়। পরে, কালো কসটেপ দিয়ে মোড়ানো ১০ পিচ স্বর্ণের বার তার পেট থেকে বের করা হয়। যার আনুমানিক মূল্য ৪২ লক্ষ টাকা। আটক যাত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও স্বর্ণ গুলো সরকারী কোষাগারে জমা প্রদান করা হবে বলে জানান এই কর্মকর্তা।