বিকাল ৫:০৮ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

ভোলায় আশ্রয় কেন্দ্রের মানুষের রাতের খাবার খিচুড়ি

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৯, ২০১৯ , ৯:৫১ অপরাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

ইয়ামিন হোসেন:ভোলায় ঘূর্ণিঝড় বুলবুল আঘাত আনতে পারে এমন সম্ভবনায় ঝুকিপূর্ণ এলাকার মানুষদের নিরাপদ আশ্রয় কেন্দ্র নিয়ে এসে তাদের সকল ধরনের সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে এবং রাতের খাবার খিচুড়ি দিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরা তদারকি করে জেলা প্রশাসকের নির্দেশে সকল আশ্রয় কেন্দ্রের লোকদের মাঝে খাবার বন্টন করেন।

ইলিশা ও রাজাপুর ইউনিয়নের আশ্রয় কেন্দ্রে গিয়ে দেখা যায় রাজাপুরের চেয়ারম্যান মিজানুর রহমান খান ও ইলিশা ইউনিয়ন এর চেয়ারম্যান হাছনাঈন আহমেদ হাসান মিয়া খিচুড়ি রান্না করে তদারকি করে খাওয়াচ্ছেন।

চেয়ারম্যান হাছনাঈন আহমেদ হাসান মিয়া বলেন, আমরা গতকাল রাত থেকে মাইকিং ও প্রচার প্রচারণা চালিয়ে ঝুকিপূর্ণ এলাকার মানুষদের আশ্রয় কেন্দ্রে নিয়ে এসে দুপুরে শুঁকনো খাবার ও রাতে খিচুড়ি রান্না করে দেওয়া হয়েছে।

রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খান বলেন আমরা সকল ঝুকিপূর্ণ এলাকার মানুষদের আশ্রয় কেন্দ্রে এনে তাদের খাওয়া দাওয়াসহ সকল ধরনের সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে।

ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল জানান, আশ্রয় কেন্দ্রে অবস্থানরত মানুষের যেন কোন প্রকার সমস্যা না হয় এই জন্য আমরা প্রস্তুত রয়েছে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments

comments