হরিনারায়ণপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি হানিফ

0
183

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সভাপতি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান ও শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু ও মাযহারুল আলম সুমন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন নিসা সবুজ, ইবি থানার অফিসার ইনচার্জ আননূর যায়েদ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিচুর রহমান বিকাশ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ফারুক। এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মহি উদ্দিন মন্ডল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেদী হাসান সম্রাট, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ইয়াছির আরাফাত তুষার, ইবি ছাত্র লীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সদর উপজেলা ছাত্র লীগের সাবেক আহবায়ক আনিচুর রহমান আনিচ, সদর উপজেলা ছাত্র লীগের সভাপতি আদিপুজ্জামান সংগ্রাম প্রমূখ।

প্রধান অতিথি মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, আজকের শিক্ষার্থী আগামী প্রজন্মের ভবিষ্যৎ। শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের চিন্তা ভাবনা ভিন্নতায় আনতে হবে। এই ছোট্ট শিশু আগামী দিনে দেশ পরিচালনার কাজ করবে। তাই ওদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে পারে একজন শিক্ষক। তিনি উল্লেখ করে বলেন, এক সময় শিক্ষার মান নিম্ন পর্যায়ে ছিলো, অনেকে শিক্ষার্থী বই কেনা, স্কুলে বেতন দিয়ে লেখাপড়া করতে পারতো না। এতে শিক্ষার অবনতি ঘটেছে। কিন্তু বর্তমানে শিক্ষার মান উন্নয়ন হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে দেশ এগিয়ে যাচ্ছে এবং আওয়ামী লীগ সরকার উন্নয়নের জোয়ার বইয়ে দিচ্ছে। সরকার ফ্রিতে লেখাপড়া, বই বিতরন করে শিক্ষার্থীদের পাশে দাড়িয়েছে। হানিফ আরো বলেন, মাদক মুক্ত সমাজ গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই।