গাইবান্ধায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

0
127

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের তুলসীঘাট রেবেকা হাবীব বালিকা উচ্চ বিদ্যালয়ে আজ রোববার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ উপলক্ষে ছাত্র, শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

বিদ্যালয়ের সভাপতি অ্যাড. আবু আলা মো. সিদ্দিকুল ইসলাম রিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফ্রিল্যান্স শিল্পী বীর মুক্তিযোদ্ধা শাহ্ মাইনুল ইসলাম শিল্পু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলম, জেলা শিক্ষা কর্মকর্তা রোকসানা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম সাঈদ হাসান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, আওয়ামীলীগ নেতা গোলাম মওলা প্রমুখ।

অনুষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথি হুইপ গিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তিনি বলেন, শিক্ষার্থীদের আদর্শ নিয়ে লেখাপড়া শিখতে হবে। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। তারাই এক সময় এই দেশ পরিচালনা করবে।