গোবিন্দগঞ্জে চোরাই মসলা সহ গ্রেফতার ১

0
71

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে ১১ লাখ টাকার চোরাই মসলার মধ্যে প্রায় ৩ লাখ টাকার মসলা উদ্ধার সহ সম্পৃক্ত এক জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার শিশু লিমন ওরফে রিমনের (১৭) বাড়ি পৌরসভার মাগুড়া কেশবপুর।

শুক্রবার (৩ মার্চ) সকালে গ্রেফতারকৃত শিশুর তথ্যমতে পৌরসভার মাগুড়া কেশবপুর এলাকায় অভিযান চালিয়ে চুরিকৃত মসলাগুলো উদ্ধার করা হয়। এসময় চুরির ঘটনায় সম্পৃক্ত আসামী মকবুল ও রওনক পলাতক থাকায় তাদের গ্রেফতার করা যায়নি।

এজাহার ও থানা সূত্রে জানা যায়, বুধবার (১ মার্চ) রাতের যেকোনো সময় পৌরসভার গোলাপবাগ হাটের মসলা ব্যবসায়ী সেলিম সরকারের গোডাউন থেকে প্রায় ১১ লাখ টাকার মসলা চুরি হয়। বৃহস্পতিবার সকালে গোডাউনের তালা ভাঙ্গা ও টিনের ঝাঁপ খোলা দেখতে পেয়ে মসলা চুরির বিষয়টি নিশ্চিত হন। পরে গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সন্দেহভাজন শিশু লিমন ওরফে রিমনকে আটক করে। জিজ্ঞাসাবাদে ঘটনা স্বীকার ও সম্পৃক্তদের নাম প্রকাশ করলে পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলামের নেতৃত্বে এসআই সবুর ও এ এসআই আসাদুল, মোমিনুল ও মাসুদরানা মাগুড়া কেশবপুর গ্রামের মকবুল হোসেনের বাড়ি থেকে মালামালগুলো উদ্ধার করে। গোবিন্দগঞ্জ থানায় শুক্রবার পেনেল কোর্ট ৪৬১/৩৮০ ধারায় মামলা নং০৭ রেকর্ড করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, অভিযোগ পেয়ে আমাদের সদস্যরা ঘটনাস্থলে তদন্ত ও একজনকে গ্রেফতার করে। তার দেয়া তথ্যে আসামি মকবুলের বাড়ি থেকে চুরি যাওয়া মালামালের প্রায় ৩ লাখ টাকা মূল্যের ১ বস্তা জিরা, ৭ বস্তা কালো এলাচ, ৬ কার্টুন দারুচিনি, ৩ কার্টুন কিচমিচ, ৫ কার্টুন সাদা এলাচ, ১ কার্টুন করে লবঙ্গ ও জয়ত্রী উদ্ধার করে। পলাতক আসামী মকবুল ও রওনককে গ্রেফতারের চেষ্টা চলমান।