ঘোড়াঘাটে ভ্রাম্যমান আদালতে ৫ জনের জেল জরিমানা

0
186

ঘোড়াঘাট দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে পার্ক থেকে অসামাজিক কাজের অভিযোগে ২ নারীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় বিনোদন পার্কের ম্যানেজারসহ কর্মচারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বৃস্পতিবার বিকাল ৩ টার দিকে বুলাকীপুর ইউনিয়ের কালুপাড়া মোজাম বিনোদন পার্কে অভিযান পরিচালনা করে পুলিশ।

অভিযানে পুলিশ অসামাজিক কাজের অভিযোগে ২ নারীসহ ৬ জনকে গ্রেফতার করে থানায় নেয়। গ্রেফতার কৃত নারীরা হলেন রংপুরের পীরগঞ্জের মোছাঃ মায়া (১৭) ও মানিকগঞ্জের মোছাঃ সেতু আক্তার (২৬) । অপর ব্যক্তিরা হলেন রংপুরের পীরগঞ্জের আনারুল ইসলাম (৩৫) ও সোহান মিয়া (২৫) জয়পুরহাটের পাঁচবিবির রানা মিয়া (২৯) ও আমজাদ হোসেন (৩৬)।

ওই দিন রাত ৮টার দিকে গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মোঃ রাফিউল আলম।

আদালত সেতু, সোহান ও আনারুল ইসলামকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড, রানা মিয়া ও আমজাদ হোসেনকে দণ্ডবিধির ১৮৬০ এর ২৯০ ধারা অনুযায়ী ২শত টাকা জরিমানা করেন। এদের মধ্যে মায়ার বয়স ১৮ বছর কম হওয়ায় তাকে পরিবারে কাছে হস্তান্তর করেন আদালত।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি পার্কে অসামাজিক কার্যক্রম চলছে। পরে সেখানে অভিযান করে তাদের গ্রেফতার করি।