ধামরাইয়ে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস-২০২৩ পালিত

0
102

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: “ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে” এই প্রতিপাদ্য নিয়ে ২ মার্চ-২০২৩ ধামরাই উপজেলার নির্বাচন অফিস এর বর্ণাঢ্য আয়োজনে পালিত হয় জাতীয় ভোটার দিবস -২০২৩। দিবসটিকে কেন্দ্র করে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে জাতীয় ভোটার দিবস২০২৩ উপলক্ষে ধামরাই উপজেলা পরিষদের চত্ত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে ধামরাই পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা চত্বরে এসে র‍্যালিটি শেষ হয় ।

এরপর ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোহাদ্দেছ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সিরাজ উদ্দিন সিরাজ , উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা।

এছাড়াও জাতীয় ভোটার দিবস-২০২৩ এর এ’অনুষ্ঠানে আরো উপস্থিত উপস্থিত ছিলেন ধামরাই থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: আতিকুর রহমান পিপিএম, এবং ধামরাই উপজেলার সরকারি দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ এ’সময় উপস্থিত ছিলেন।