দেশে ফিরেছেন সাকিব

0
113

চন্ডিকা হাথুরুসিংহ দ্বিতীয় মেয়াদে হেড কোচ হিসেবে যোগ দেওয়ার পর দল নিয়ে অনুশীলন শুরু করেছেন। কিন্তু শুরুর দিকে অনুশীলনপর্বে দেখা যায়নি দলের সেরা তারকা সাকিব আল হাসানকে।

গত ১২ ফেব্রুয়ারি বিপিএলে রংপুর রাইডার্সের বিপক্ষে এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালের হারের রাতেই দলটির অধিনায়ক সাকিব পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে দেশ ছাড়েন। কিন্তু পেশোয়ার জালমির হয়ে মাত্র এক ম্যাচ খেলে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যান টাইগার টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে ১ মার্চ থেকে। সাকিব কবে আসবেন, সেই প্রশ্নই উঠছিল বারবার। রোববার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের কাছেও ছুটে গিয়েছিল সে প্রশ্ন। তামিম জানান, পারিবারিক কারণে দলের সঙ্গে এখনও যোগ দিতে পারেননি সাকিব।

অবশেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন বিশ্বসেরা অলরাউন্ডার। আজ (সোমবার) সকাল ৭টা ৪৫ মিনিটে কাতার এয়ারওয়েজে করে ঢাকায় পা রেখেছেন সাকিব। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি সোনারগাঁও টিম হোটেলে যোগ দিয়েছেন সাকিব। বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান নিশ্চিত করেছেন এ তথ্য।