শ্রীনগরে গুণিজন ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা এবং শুভেচ্ছা স্মারক প্রদান

0
305

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়নের আলমপুরে গুণিজন ও কৃর্তী শিক্ষার্থী সংবর্ধনা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। শনিবার বিকালে আলমপুর হোসেন আলী উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষা, সংস্কৃতি ও সমাজ উন্নয়ন সংস্থা’র (ইফেক্স) আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব (প্রকল্প পরিচালক, শিক্ষা মন্ত্রনালয়) মো. তাহিয়াত হোসেন।

ইফেক্স’র সভাপতি মো. উজ্জ্বল হোসেনের সভাপতিত্বে ও কার্যকরী কমিটির সদস্য মো. জহিরুল ইসলামের স ালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন শ্রীনগর সরকারি কলেজের গবেষক ও প্রাবন্ধিক, সহকারী অধ্যাপক ড. কুদরত-ই-হুদা, রাজউক পরিচালক ইঞ্জিনিয়ার মো. মোবারক হোসেন, হাঁসাড়া ইউপি চেয়ারম্যান মো. সোলায়মান খান, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন মৃধা, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব, আলী আজগর এন্ড আব্দুল্লাহ ডিগ্রি কলেজের (সিরাজদীখান) সাবেক অধ্যক্ষ বিশুদ্ধানন্দ চক্রবর্তী, অধ্যক্ষ মো. ওয়াহিদুর রহমান, বিক্রমপুর আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আজিজুল ইসলাম, হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল জব্বার খান।

এ সময় উপস্থিত ছিলেন ইফেক্স’র সাধারণ সম্পাদক শামীম হোসেন, অন্যতম সদস্য আল রাজিব, মো. শরীফুল রায়হানসহ অন্যান্য সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শিক্ষা, সংস্কৃতি ও সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে গুণিজন ক্যাটাগরি শিক্ষায় সুলতান কাবুস বিশ্ববিদ্যালয়ের (ওমান) অধ্যাপক ড. এসএম মুজিবুর রহমান, সমাজ সেবায় হেনা আহমেদ হাসপাতাল ও আহসানিয়া হেনা আহমেদ মনোযতœ কেন্দ্রের প্রতিষ্ঠাতা হেনা আহমেদ, সাহিত্য ও সংস্কৃতিতে বীর মুক্তিযোদ্ধা, বশিষ্ট সাহিত্যিক ড. জাহাঙ্গীর হাবীবউল্লাহ কে গুণিজন সংবর্ধনা এবং শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এছাড়াও আগত অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।