শালিখা উপজেলা পরিষদের উন্নয়ন প্রকল্পের কাজে এলাকাবাসী আনন্দিত

0
140

মাগুরা শালিখা উপজেলার উন্নয়ন প্রকল্পের কাজে এলাকাবাসী আনন্দিত ও উল্লেসিত।উপজেলার বিভিন্ন এলাকায় ইতিমধ্যে উপজেলা পরিষদের ৩টি প্রকল্পের কাজ শেষ হয়েছে যা এলাকাবাসী সুবিধা পেতে শুরু করেছে।

উল্লেখ্য উপজেলার আড়পাড়া শ্রী-শ্রী পারশ ঠাকুরের মহাশ্মশান এর কাচারাস্তা তৈরী ও মাটি ভরাট এবং শ্মশান এর আঙ্গিনায় বড় বড় গর্ত ভরাট,উপজেলার সরকারি পুকুরের রাস্তার সংস্কার,ও কোয়াটার পুকুরের দক্ষিণ -পশ্চিম পার্শের রাস্তার সংস্করণ উল্লেখযোগ্য।যা উক্ত এলাকায় ইতিমধ্যে এই কাজের সুবিধা পেতে শুরু করেছে জনসাধারণ।

সরেজমিনে গিয়ে এ উন্নয়ের বাস্তব চিত্র দেখা যায় এবং এলাকাবাসীর সাথে কথা বললে উক্ত এলাকার বাসিন্দা অসিম কুমার বিশ্বাস, মনোরঞ্জন মন্ডল, নিরান্জন মন্ডল সহ আরো এলাকার অন্যান্য ব্যাক্তিবর্গরা আমাদের কে জানান যে দীর্ঘ দিনের সপ্ন এখন আমাদের বাস্তবায়ন হলো যার সুবিধা আমরা ভোগ করছি যা এতো দিন অবাস্তবায়ন বা সপ্ন ছিলো আমাদের জন্য।যেটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পুরণ করলেন।

ইতিপূর্বে অনেক উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেও আমরা যে সুবিধা গুলো পাই নাই,এ্যাড:মোঃ কামাল হোসেন সেগুলো পুরোণ করলেন এবং আমাদের কে প্রতিশ্রুতি দিয়েছেন যে মাটি ভরাট রাস্তাটি সলিং ও মহাশ্মশানে একটি স্টিল লাইট স্থাপন করবেন।

আমরা এলাকাবাসী তার দীর্ঘায়ু কামনা করি।এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:কামাল হোসেনের নিকট জানতে চাইলে তিনি জানান নির্বাচনের পূর্বে উপজেলাবাসী কে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা বাস্তবায়নের চেষ্টা করছি এবং উপজেলার উন্নয়নের জন্য যা যা করণীয় সে গুলো আমি করবো এবং কাজের ধারা অব্যাহত রাখবো।