মুন্সীগঞ্জে নিখোঁজের ১৪ দিন পর শিশুর হাত কাটা মরদেহ উদ্ধার

0
363

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে তাকওয়া আক্তার ফাতেমা (২) নামে এক শিশুর হাত কাটা মরদহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার রাউৎভোগ গ্রামের নিখোঁজ শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ। নিহত তাকওয়া আক্তার ফাতেমা নূরে আলম মোড়লের মেয়ে।

তথ্য সুত্রে জানা যায়, গত ২৮ জানুয়ারী শনিবার বাড়ী থেকে নিখোঁজ হয় ফাতেমা। খোজাঁখুজিঁর পর না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। নিখোঁজের কয়েকদিন পর ফাতেমাকে অপহরণ করেছে দাবী করে দুইজন ব্যক্তি মোবাইল ফোনে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি টঙ্গীবাড়ী থানা পুলিশকে জানালে মোবাইল ফোন ট্রাকিং করে অপহরণকারী আলী নুর ও মোক্তার হোসেনকে আটক করে। শিশু অপহরণ মামলা রুজু করা হয়।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব খান জানান, সকাল দশটার দিকে নিহত শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। শিশুটির ডান হাতের কোন আঙ্গুল নেই। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রাসঙ্গিক, গত ২৮ জানুয়ারি শনিবার দুপুরে উপজেলার রাউৎভোগ গ্রামের নূরে আলম মোড়লের মেয়ে তাকওয়া আক্তার ফাতেমা তার মা পিয়ারা বেগমের সঙ্গে রান্না ঘরের পাশে উঠানে খেল করছিলো। কিছুক্ষন পরে দেখেন ফাতেমা সেখানে নেই। পরে আশেপাশে ও আত্মীয়-স্বজনের বাড়িতে খুঁজেও সন্ধান না পেয়ে ফকির দিয়ে কয়েকদফা বাড়িতে বৈঠক বসানো হয়। পরে নিখোজেঁর সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়রী করে নিখোঁজ শিশুর পিতা নুরে আলম মোড়ল।