পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

0
338

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলায় চালককে নির্মমভাবে কুপিয়ে অটোরিকশা ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা। আহত অটোরিকশা চালকের নাম রেজাউল ইসলাম (৪২)। তিনি নাটোর সদর উপজেলার জালালাবাদ গ্রামের আবদুল করিমের ছেলে।

আজ রবিবার ভোরে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের সরিষাবাড়ী বাজারের পাশে এ ঘটনা ঘটেছে। সকালে স্থানীয়রা তাকে পড়ে থাকতে দেখে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে দুপুরে তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়।

সরিষাবাড়ী বাজারের স্থানীয় ব্যবসায়ীরা জানান, রবিবার সকালে একজন ভ্যানচালক প্রথমে ওই অটোরিকশা চালককে রাস্তায় পড়ে থাকতে দেখেন। পরে তিনি আশপাশের লোকজনকে ডেকে নিয়ে আসেন। এরপর তাকে উদ্ধার কওে হাসপাতালে ভর্তি করা হয়।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাব্বির রহমান বলেন, স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় ওই অটোরিকশা চালককে সকালে এখানে নিয়ে আসেন। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক ছিল। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।