ধামরাইয়ে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0
115

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আসন্ন ৪ই ফেব্রুয়ারি-২০২৩ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ সফর করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) ধামরাই বিএনপির অস্হায়ী কার্যালয়ে ধামরাই উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ রাকিবুর রহমান খান ফরহাদ এর সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আশিকুজ্জামান স্বপনের সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই উপজেলা বিএনপির সভাপতি ও ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন।

এ’প্রস্তুতি সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা জেলা শাখার সেক্রেটারি অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকা জেলার সিনিয়র সহ-সভাপতি শাহ্ মাঈনুল হোসেন বিল্টু,ধামরাই উপজেলা বিএনপির সেক্রেটারি সামছুল ইসলাম।

এ’সময় ধামরাই উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও অঙ্গ সংগঠন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।