ঈশ্বরদীর দাশুরিয়াতে টাটা এক্সপ্রেস গাড়ির মেলার উদ্বোধনী

0
175

মামুনুর রহমান,পাবনা: পাবনার ঈশ্বরদীর অঞ্চলের মানুষের সুবিধার্থে আরও ফ্যাক্টরী এবং শিশুদের মানসিক বিকাশের জন্য ছাতকের সুরমানদীর পাড়সহ দেশের কয়েকটি স্থানে পাঁচটি রিসোর্ট নির্মাণ করা হবে বলে জানিয়েছেন, নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব।

৩১শে জানুয়ারি মঙ্গলবার দুপুরে দাশুড়িয়ায় মান্না সরদার প্রাইভেট লিমিটেড এর পক্ষ থেকে আয়োজিত টাটা এক্সপ্রেস গাড়ির বিশাল মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরদার প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান আলহাজ্ব সাইদুল ইসলাম মান্না সরদারের সভাপতিত্বে রোজ এগ্রো লিঃ এর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আব্দুল আজিজ, খাইরুল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব খাইরুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও জাতীয় সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না, নিটল নিলয় গ্রুপের ব্যাংকিং প্রধান আবুল হোসেন, একই গ্রুপের সিইও মোক্তার আহমেদ, দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান বকুল সরদার ও কোম্পানীর জোনাল ম্যানেজার সাইদুল ইসলামসহ অন্যরা বক্তব্য দেন। এর আগে নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুবসহ অন্য অতিথিরা দাশুড়িয়া ফ্যাক্টরী চত্বরের পুকুরে মাছের পোনা অবমুক্ত করে একটি আধুনিক গেস্ট হাউজ নির্মানের ঘোষনা দেন এবং ফিতা কেটে বিশাল গাড়ি মেলা ও স্টাফ কেন্টিনের কেন্টিনের উদ্বোধন

করেন। পরে র‍্যাফেল ড্রতে অংশ গ্রহনকারী গাড়িক্রেতা ও চালকদের মধ্যে গাড়ি, প্রাইভেটকার সহ বিভিন্ন ধরনের পুরস্কার তুলে দেন।